ABC Radio

Pages

Monday 1 June 2015

প্রিয় বন্ধুরা কেমন আছেন? আশা করি ভাল আছেন। টেক টিওন এ অনেক গুলো পোস্ট করেছি কিন্তু কষ্টের বিষয় হল সবগুলো পোস্ট ই পেন্ডিং আছে। আসলে কোন নীতিমালার ভঙ্গের জন্য বাতিল হল টা যদি জানতে পারতাম তাহলে সেটা বাদ দিতে পারতাম। যাই হোক আজ আমি আপনাদের সাথে শেয়ার করব এমন একটি আন্দ্রয়েড এপস নিয়ে, যেটা দিয়ে আপনি কোনকিছু ডাওনলোড করলে আপনার মোবাইল এ ডলার ইনকাম হবে। আর সেই ডলার আপনি অনলাইন কেনাকাটায় অথবা পেপাল এ ব্যাবহার করতে পারবেন।


কথা না বারিয়ে কাজের কথায় আসি। WHAFF হচ্ছে সেই এক সফটওয়ার যা দিয়ে আপনি কোন কিছু গুগল প্লে স্টোর থেকে ডাওনলোড করলে আপনার অ্যাকাউন্ট এ ডলার ইনকাম হবে। ১০ ডলর ঈণকাম হলে ই আপনি উত্তলন করতে পারবেন অপশন মত। এপস টি ডাওনলোড করতে গুগল প্লে স্টোর যেয়ে WHAFF লিখে সার্চ দিলে ই হবে। লিঙ্ক দিলাম না কারন এডমিন এটাকে রেফঃ লিঙ্ক মনে করতে পারে। বিস্তারিত বলার কিছু ই নাই। আপনারা ডাওনলোড করলেই বুজতে পারবেন। ডলার জমা হবার পর ডাওনলোড হওয়া এপসটি ডিলিট করে দিলে ও কোন সমসসা নেই।
এছাড়া ইন্সটল করা এপস এ অনেক অফার থাকবে, আপনি রেফারেল আনতে পারলে সেখান থেকে ও কিছু আয় করতে পারবেন। ডেইলি কিছু অফার থাকে, সেখান থেকে ও আয় করতে পারবেন।

No comments:

Post a Comment